ফিটনেস ট্রেনারের প্রেমে পড়েছেন শ্রাবন্তী

ফিটনেস ট্রেনারের প্রেমে পড়েছেন শ্রাবন্তী

ফিটনেস ট্রেনারের প্রেমে পড়েছেন শ্রাবন্তী
ফিটনেস ট্রেনারের প্রেমে পড়েছেন শ্রাবন্তী

তামান্না হাবিব নিশু: মন যে করে উরু উরু…। ২০১০ সালে মুক্তি পাওয়া হিরণ-কোয়েলের জুটির এই সিনেমার নামের সঙ্গে টলিউডের এই অভিনেত্রীর বিস্তর মিল খুঁজে পাওয়া যায়। তিনি একাধারে দারুণ অভিনেত্রী। আবার তাঁর ব্যক্তিগত জীবনে একাধিক সম্পর্কে জড়িয়ে বহুবার খবরের শিরোনাম দখল করেছেন। কথা হচ্ছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। অভিনেত্রীর মন সর্বদাই উরু উরু।

তিন নম্বর বিয়ে ভেঙে অভিনেত্রী সম্পর্কে জড়িয়েছিলেন তাঁর ব্যবসায়ী বন্ধুর সঙ্গে। কিন্তু টলিউডে জোর গুঞ্জন শ্রাবন্তীর সেই সম্পর্ক এখন নাকি অতীত। যদিও প্রেম ছাড়া অসম্পূর্ণ শ্রাবন্তীর জীবন। নতুন মানুষ নাকি ইতিমধ্যেই অভিনেত্রীর জীবনে এন্ট্রি নিয়ে নিয়েছেন। আসলে নায়িকার মনের মর্জি বোঝা বড় দায়। কখন প্রেম করছেন আবার কখন বিয়ে করছেন তা আগে থেকে কিছুই বোঝা যায় না, সবটাই হয় হুট করে। তিন নম্বর গাঁটছড়া থেকে বেরিয়ে শ্রাবন্তী মজেছিলেন এক ব্যবসায়ীর প্রেমে। দিব্যি চলছিল সবকিছু। পাহাড় থেকে সমুদ্র সব জায়গাতেই ঘুরে বেরিয়েছেন এই জুটি।

না, সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট না করলেই, টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছিল শ্রাবন্তীর প্রেমের গল্প। এমনকী জন্মদিনেও নাকি নায়িকাকে হিরের আংটি উপহার দিয়েছিলেন। তাহলে এমন কী ঘটল যে সেই সম্পর্ক ভেঙে গেল? শোনা যাচ্ছে, সেই প্রেমিক অন্য কিছু দেওয়া-নেওয়ার দিকে এগোতেই শ্রাবন্তী বেঁকে বসেন এবং প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে তাঁরা এখন নিছকই বন্ধু বলেই শোনা যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply